ইমামতি করলেন মাহমুদউল্লাহ, ঈদের নামাজে অংশ নিল সাকিব-তামিমরা

ইমান২৪.কম: জিম্বাবুয়ের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে এই মুহূর্তে দেশের বাহিরে অবস্থান করছে বাংলাদেশ দল। তাই টাইগারদের এবারের ঈদুল আজহাও কেটেছে টেলর-চাকাভাদের দেশ জিম্বাবুয়েতে। করোনাকালীন এই সময়ে জিম্বাবুয়েতে মাহমুদউল্লাহ রিয়াদের ইমামতিতে ঈদের নামাজ আদায় করেছেন সাকিব-তামিমরা।

বুধবার (২১ জুলাই) হারারে ঈদ জামাতে অংশ নিয়েছেন বাংলাদেশ দলের খেলেয়াড় ও সাপোর্টিং স্টাফরা। টাইগার পেসার তাসকিন আহমেদ নিজের ফেসবুকে একাধিক ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গেছে জিম্বাবুয়েতে ঈদের জামাতে দলের সিনিয়র সদস্য মাহমুদউল্লাহ রিয়াদ ইমামের ভূমিকায় অবস্থান করছেন।

টেস্ট ও ওয়ানডে সিরিজ শেষ। দুটিই নিজেদের পকেটে পুড়েছে সফরকারীরা।সামাজিক যোগাযোগ মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

জিম্বাবুয়েরে বিপক্ষে ইতিমধ্যেই তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জয়ের ট্রফি হাতে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন, ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। পরিবারের পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি, স্বাস্থ্যবিধির কথা মনে করিয়ে দিতে ভোলেননি, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বৃহস্পতিবার (২২ জুলাই) মাঠে গড়াবে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটায় শুরু হবে ম্যাচটি।

ফেসবুকে লাইক দিন