চুরির অভিযোগে নগ্ন করে রাস্তায় ঘোরালেন এলাকাবাসী

ইমান২৪.কম: মোবাইল চুরির অভিযোগে দুই ব্যক্তিকে রাস্তায় নগ্ন করে ঘোরানো হয়। এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলে মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে পুলিশ।

রোববার (১০ জানুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের একটি প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ের কান্দিভাল এলাকায়। মোবাইল চুরির অভিযোগে দুই ব্যক্তিকে নগ্ন করে রাস্তায় ঘোরানোর ঘটনায় ব্যবস্থা নিয়েছে পুলিশ।

এখনও পর্যন্ত এই ঘটনায় জড়িত ৯ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (৬ জানুয়ারি) কান্দিভালির লালজিপাড়া এলাকায় মোবাইল চুরির দায়ে দুজনকে ধরেন স্থানীয় বাসিন্দারা।

তারপর ওই দুজনের ওপর ‌অত্যাচার শুরু করেন তারা। এমনকি নগ্ন করে দুজনকে এলাকা প্রদক্ষিণ করানো হয়, সঙ্গে ছিল ব্যান্ড। এমন একটি ঘটনা ভিডিও করে তারপর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলে সেটা মুহূর্তে ছড়িয়ে পড়ে এবং রীতিমতো সেটা ভাইরাল হয়ে যায়। ওই দুজনকে নগ্ন করে ঘোরানোর অভিযোগে ৯ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

ভারতীয় দণ্ডবিধির ৩৬৫, ৩০৭, ৩২৪, ৫০৬(২), ১৪৩, ১৪৫, ১৪৭, ১৪৯ ধারায় মামলা রুজু করা হয়েছে। গ্রেফতার ৫ জনকে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাদের পুলিশি হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে।

ফেসবুকে লাইক দিন