ফাঁসির কাষ্ঠে ঝুলবো, তবুও হক কথা বলা থেকে বিন্দুমাত্র পিছপা হবো না: আল্লামা জুনায়েদ বাবুনগরী

ইমান২৪.কম: আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, মাদরাসা শিক্ষার প্রসার আল্লাহর নির্দেশ ও রাসুলের আদর্শকে ঘরে ঘরে পৌঁছে দেবে। এ আদর্শকে অনেকে সহ্য করে না, তাই তারা বাধা দেয়। এ বাধা নবীদের সময়েও ছিল এখনো আছে। হক কথা বললে হামলা, মামলা ও গ্রেফতার আবু জাহেলের চরিত্র ছিল।

ইতিহাস সাক্ষী তাদের শেষ পরিণতি জাহান্নাম। শনিবার বিকেলে হাটহাজারী আল-জামিয়াতুল ইসলামিয়া কাছেমুল উলুম চারিয়া মাদরাসা মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে হেফাজত আমীর আরো বলেন, ‘মদিনা সনদে দেশ চলার কথা বলায় আমার বিরুদ্ধে মামলা হয়েছে, কিন্তু আমার অনেক আগে তো প্রধানমন্ত্রী শেখ হাসিনা মদিনা সনদে দেশ চলার কথা বলেছিলেন।

তাহলে আমার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মামলা করতে হবে।’ তিনি আরো বলেন, ‘আমি প্রয়োজনে আবার জেলে যাবো, ফাঁসির কাষ্ঠে ঝুলবো তবুও হক কথা বলা থেকে চুল পরিমাণ পিছপা হবো না।’

আল্লামা বাবুনগরী বলেন, আবু জাহেল ছিল বিশ্ব সন্ত্রাসী আর এ সন্ত্রাসের বিরুদ্ধে রাসুল স:-এর জিহাদ ছিল শান্তির জিহাদ। এ সন্ত্রাসী আবু জাহেল ইসলামের প্রথম নারী শহীদ সুমাইয়াকে গ্রেফতার করেছিল।

সুমাইয়াকে উলঙ্গ করে নির্মমভাবে নির্যাতন করেছিল। ওই যুগের ফেরাঊন, নমরুদ, আবু জাহেল, আবু লাহাবের খালাতো ভাই এখনো আছে, তাই বাধা আসবে।’ মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মুফতি খলিল আহম্মদের সভাপতিত্বে ও মাওলানা আবু নাছেরের সঞ্চালনায় দিনব্যাপী মাদরাসার বার্ষিক মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পটিয়া মাদরাসার মুহতামিম আল্লামা আবদুল হালিম বোখারী, হাটহাজারী মাদরাসার সিনিয়র মুহতামিম আবদুস সালাম চাঁটগামী, মঈনে মুহতামিম আল্লামা শেখ আহমদ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন