ব্রেকিং নিউজ: দিল্লিতে ইসরাইলি দূতাবাসের সামনে ভয়ঙ্কর বিস্ফোরণ

ইমান২৪.কম: ভারতের দিল্লির ইজরাইলি দূতাবাসের সামনে ভয়ঙ্কর বিস্ফোরণের ঘটনা ঘটেছে। স্থানীয় সময় শুক্রবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় ভয়াবহ এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

সময় সংবাদের কলকাতা ব্যুরো জানিয়েছে, সেখানে পরপর ছ’টি বিস্ফোরণ হয়। এতে বেশ কয়েকটি গাড়ি উড়ে গেছে। ঘটনার পর ৬টি দমকলের গাড়ি আগুন নেভায়।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, এটা একটা আইইডি বিস্ফারণ। পুলিশের বরাতে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

তবে কিছু গাড়ির ক্ষয়ক্ষতি হয়েছে। বিস্ফোরণস্থল থেকে মাত্র দুই কিলোমিটার দূরে বিজয়চৌকে দেশটির রাষ্ট্রপতি রামনাথ কবিন্দ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কড়া নিরাপত্তায় ‘রিপাবলিক ডে’ উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

পুলিশ সূত্রের বরাতে প্রতিবেদনে জানানো হয়েছে, বিস্ফোরক ভর্তি প্লাস্টিক ব্যাগ জিনদাল হাউজের বাইরে রেখে যায় দুর্বৃত্তরা। জায়গাটি ইসরাইলি দূতাবাস থেকে মাত্র কয়েক মিটারের দূরত্বে। এ জায়গাটি দিল্লির প্রাণকেন্দ্রে। ড. এপিজে আবদুল কালাম রোডে অবস্থিত অ্যাম্বাসি এবং পুরো এলাকা ঘিরে ফেলেছে পুলিশ। ঘটনাস্থলে হাজির হয়েছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ফেসবুকে লাইক দিন