হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশের ৪০ দিন ব্যাপী মুয়াল্লিম প্রশিক্ষণ ৫ ডিসেম্বর শুরু

ইমান২৪.কম: উস্তাযুল হুফ্ফাজ ক্বারী আব্দুল হক হাফি. পরিচালিত হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ পরিচালিত ৪০ দিন ব্যাপী কেন্দ্রীয় মুয়াল্লিম প্রশিক্ষণ কোর্স ৫ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে। কোর্সটি শেষ হবে ১৩ জানুয়ারী ২০২১ সাল।

ঢাকার কেরানীগঞ্জ, ব্রাহ্মণকিত্তা আল আশরাফ মসজিদ কমপ্লেক্সে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে।

প্রশিক্ষণে আবেদনকারীকে অবশ্যই পূর্ণ কুরআনে হাফেজ হতে হবে। হিফজখানার শিক্ষকতায় আগ্রহী হতে হবে। ফাউন্ডেশনের নির্ধারিত ফরম পূরণ ও নির্দিষ্ট ফি প্রদান করে ভর্তি হতে হবে। প্রশিক্ষণ চলাকালীন অন্য কোন প্রশিক্ষণে অংশ গ্রহণ করা যাবে না। প্রশিক্ষনার্থীর দাড়ি, চুল, টুপি, পােষাক-পরিচ্ছেদ সুন্নাত মােতাবেক হতে হবে। মােয়াল্লিমের নূন্যতম বয়স ২১ বছর হতে হবে।

জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদপত্র/চেয়ারম্যান কর্তৃক সনদপত্রের ফটোকপি আবশ্যক। ২ কপি পাসপাের্ট সাইজের রঙ্গীন ছবি আনতে হবে। প্রশিক্ষণ চলাকালীন মােবাইল ব্যবহার করা সম্পূর্ণ নিষিদ্ধ। এনড্রোয়েড অর্থাৎ যে সকল মােবাইল দ্বারা ইন্টারনেট চলে এমন মােবাইল নিয়ে আসা যাবে না। প্রয়ােজনীয় বিছানা, প্লেট, মশারী ইত্যাদি সঙ্গে নিয়ে আসতে হবে। ভর্তি ফি ও ৪০ দিন থাকা-খাওয়া বাবদ ৫৬০০/- (পাঁচ হাজার ছয়শত টাকা মাত্র) জমা দিতে হবে।

মাআসসালাম- হাফেজ নাসির উদ্দিন সাধারণ সম্পাদক হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ

সার্বিক যােগাযােগ: 01817-610083, 01923-288370, 01798-330219, 01755-340006।

হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশের কেন্দ্রীয় কার্যালয়-৬৮ পিলখানা রােড, আজিমপুর, ঢাকা-১২০৫। ফোন-০২-৯৬৬৮৫৬৫, ০১৯৭-৯৬৬৮৫৬৫ -carbon-huffazulquranfoundation@gmail.com। ফেইসবুক-huffazulquranfoundationbangladesh

ফেসবুকে লাইক দিন