দাওয়াত পেলে পূজামণ্ডপ উদ্বোধন করবো: ভিপি নুর

ইমান২৪.কম: দাওয়াত পেলে পূজামণ্ডপ উদ্বোধন করবেন জানিয়েছেন ভিপি নূর। সম্প্রতি সাংবাদিক খালেদ মহিউদ্দিনের সঞ্চালনায় DW চ্যানেলের এক লাইভ টকশোতে এমনটিই মন্তব্য করেন ডাকসু সাবেক ভিপি নুরুল হক নূর।

সাংবাদিক খালেদ মহিবুদ্দিনের এক প্রশ্নের জবাবে নুর বলেন, “আমি এর আগেও ডাকসু ভিপি থাকা অবস্থায়, ভারতীয় হাই কমিশনের সাথে একত্রে পূঁজা মণ্ডপে গিয়েছি” দাওয়াত পেলে পূজামণ্ডপ উদ্বোধন করবেন বলেও জানান তিনি।

ভিপি নুরের ভিডিও টি দেখতে এখানে ক্লিক করুন।

আরো পড়ুন>> এক অস্বাভাবিক কিশোরের সন্ধান পাওয়া গেছে ভারতের মধ্যপ্রদেশে। এক দিন বা দুই দিন নয়, গত ১৮ মাস শৌচাগারে যায় না ১৬ বছর বয়সী এই কিশোর।

তার এমন অস্বাভাবিক আচরণের কোনো কূল কিনারাও পাচ্ছেন না চিকিৎসকরা। ভারতীয় গণমাধ্যম-সূত্রে খবর ১৬ বছর বয়সী কিশোরটির নাম আশিস চান্ডিল।

সে প্রতিদিন নিয়মিত ১৮ থেকে ২০টি করে রুটি খায়। মধ্যপ্রদেশের মোরেনা জেলার পুরা কা সাবজিতের বাসিন্দা মনোজ চান্ডিলের ছেলে আশিস।

দীর্ঘ ১৮ মাস ধরে এই অদ্ভুত রোগে ভুগছেন আশিষ। সারাদিন প্রচুর খাওয়াদাওয়া করলেও কখনই শৌচাগারে যেতে হয়নি তাকে। এই কারণে কখনো শরীর খারাপও হয়নি। ছেলের এমন বিরল সমস্যা নিয়ে দুশ্চিন্তায় পড়েন আশিসের বাবা মনোজ এবং পরিবারের বাকি সদস্যরা। এরপর একাধিক চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয় তাকে।

করা হয়েছে নানাবিধ পরীক্ষাও। কিন্তু কোনো কিছুতেই আসল রোগ কী,‌ তা বুঝতে পারেননি চিকিৎসকরা। আপাতত ভবিষ্যতে ছেলের যাতে বড় কোনো অসুখ না হয়, সেই নিয়ে দুশ্চিন্তায় রয়েছে গোটা পরিবার।

এমতাবস্থায় চিকিৎসকেরা আরও নানান পরীক্ষার কথা জানাচ্ছেন। তাদের বক্তব্য, সব দিক পরীক্ষা না করে এই সমস্যার আসল রহস্য উদঘাটন সম্ভব নয়।

ফেসবুকে লাইক দিন