বিয়ে বাড়ি থেকে নিখোঁজ, ৫ দিন পর বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার

ইমান২৪.কম: জয়পুরহাটের আক্কেলপুরে নিখোঁজের ৫ দিন পরে রেল লাইনের পাশ থেকে বস্তাবন্দি অর্ধগলিত অবস্থায় নাজমুল হোসেন (১৪) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

সে পার্শ্ববর্তী নওগাঁ জেলার বদলগাছী উপজেলার পূর্ব খাদাইল গ্রামের আলামিন হোসেনের পুত্র। নিহত নাজমুল হোসেন খাদাইল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, বুধবার ভোরে পৌর সদরের মহিলা কলেজের উত্তরে জোয়ানা রেল ব্রীজ এলাকায় রেল লাইনের পশ্চিম পার্শ্বে স্থানীয়রা বস্তাবন্দি অর্ধগলিত লাশ দেখতে পেয়ে আক্কেলপুর থানায় খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নেয়।

উদ্ধারকৃত কিশোর নাজমুল হোসেন (১৪) গত ৬ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় বিয়ে বাড়ি থেকে নিখোঁজ ছিল বলে জানিয়েছে পরিবার। কিশোর নাজমুল হোসেনের বাবা আলামিন বলেন, ৬ নভেম্বর শুক্রবার বিকালে আমার ভাতিজি তানজিলার বিয়ের অনুষ্ঠান থেকে আমার ছেলের মোবাইল ফোনে কল আসলে নাজমুল বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়।

অনেক খোঁজাখুজির পর তাকে না পাওয়া গেলে পরদিন শনিবারে আমার ছেলের মোবাইল থেকে কল করে এক ব্যক্তি ১৫ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। টাকা দিতে চাইলে ফোন কেটে দেয়। পরে ওই দিন ৪ জনকে আসামি করে বদলগাছী থানায় মামলা করি। আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

নিহতের চাচা মতিউর রহমান বলেন, আমার ভাতিজাকে শুক্রবার বিকালে একটি মেয়ে বার বার ফোন করে আক্কেলপুর-জয়পুরহাট রাস্তার কেচের মোড়ে ডেকে নেওয়ার পর থেকেই নিখোঁজ হয়।

অনেক খোঁজাখুজির পর আজ বুধবার রেল লাইনের পশ্চিম পাশে নাজমুলের বস্তাবন্দি গলিত লাশ পাওয়া যায়। বদলগাছী থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন বলেন, নিহত নাজমুলের বাবা গত শনিবার থানায় একটি অপহরন মামলা দায়ের করলে ৪ জনকে আটক করা হয়েছে। এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইতু নামের এক মেয়েকে থানায় নেওয়া হয়েছে। ময়না তদন্ত করে সঠিক তথ্য জানা যাবে।

ফেসবুকে লাইক দিন