কাশ্মীরে স্বাধীনতাকামী যোদ্ধাদের হামলায় ভারতীয় ২সেনা নিহত: ৩জন হাসপাতালে

ইমান২৪.কম: কাশ্মীরের পুলওয়ামায় স্বাধীনতাকামী যোদ্ধাদের গেরিলা হামলায় ভারতীয় আধাসামরিক বাহিনী সিআরপিএফের ধীরেন্দ্র এবং শৈলেন্দ্র কুমার নামে ২ সেনা নিহত ও ৩ জন আহত হয়েছে। হামলাকারী স্বাধীনতাকামীরা অবশ্য ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

সোমবার (৫ অক্টোবর) ওই সংঘর্ষের ঘটনায় হতাহতরা ভারতীয় ১১০ নম্বর ব্যাটেলিয়ানের সেনা। ভারত নিয়ন্ত্রিত কাশ্মীর রেঞ্জের পুলিশের মহাপরিদর্শক বিজয় কুমার বলেন, সিআরপিফের উপরে হামলাকারীরা লস্কর-ই-তাইয়্যেবার বলে চিহ্নিত করা হয়েছে।

তারা এলোপাথাড়ি গুলিবর্ষণ করলে সিআরপিএফের ২ সদস্য নিহত ও অন্য ৩ জন আহত হয়েছেন। তার ভাস্যমতে, সোমবার পামপোরের কান্দিজাল ব্রিজে ভারতীয় আধাসামরিক বাহিনী সিআরপিএফের ১১০ নম্বর ব্যাটালিয়নের জওয়ান এবং কাশ্মীর পুলিশের জওয়ানরা মোতায়েন ছিল।

এ সময়ে গেরিলারা এলোপাথাড়ি গুলিবর্ষণ শুরু করলে সিআরপিএফের ৫ সেনা আহত হয়। আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে ২ জওয়ানের মৃত্যু হয়।

অন্য ৩ জন গুরুতর আহত হয়েছেন। সংশ্লিষ্ট এলাকা ঘিরে ফেলে হামলাকারীদের সন্ধানে ব্যাপক তল্লাশি চালানো হচ্ছে ভারতীয় সেনারা।

গণমাধ্যমের একটি সূত্র বলছে, হামলাকারীরা কমপক্ষে ২৫ মিনিট ধরে গুলিবর্ষণ করেছে। যখন নিরাপত্তা বাহিনীর জওয়ানরা হামলাকারীদের উদ্দশ্যে পাল্টা গুলিবর্ষণ করে তখন সুযোগ বুঝে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

ফেসবুকে লাইক দিন