ভিপি নুরের বিরুদ্ধে তো ধর্ষণের কোনো অভিযোগ নেই: ডিএমপি কমিশনার

ইমান২৪.কম: ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার শফিকুল ইসলাম বলেছেন, ভিপি নুরের বিরুদ্ধে তো ধর্ষণের কোনো অভিযোগ নেই, তার কাছে মেয়েটি বিচার নিয়ে এসেছিল। ঘটনা তদন্ত করে যদি সত্যতা কিছু পাওয়া যায়, তাহলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সোমবার (২১ সেপ্টেম্বর) রাত পৌনে ১১টায় ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম একটি জাতীয় দৈনিককে এসব কথা বলেন। তিনি বলেন, মেয়েটি ধর্ষণের শিকার হয়েছে কিনা তা তদন্ত হবে। ঘটনার সত্যতা পাওয়া গেলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

আরো পড়ুন>> মুসলমানদের প্রথম কিবলা মসজিদুল আল-আকসার খতিব শায়েখ ইকরামা সাবরি বলেছেন, দখলদার ইসরাইলের জাতীয় সংগীত গাওয়া মুসলমানদের জন্য হারাম।

কারণ এই সংগীতে বলা হয়েছে ফিলিস্তিন ভূখণ্ড, বায়তুল মুকাদ্দাস শহর ও মসজিদুল আকসা হচ্ছে ইহুদীবাদীদের।

তিনি আরও বলেন, সংযুক্ত আরব আমিরাতে যারা ইসরাইলের জাতীয় সংগীত গাইছে তারা অজ্ঞতা থেকে অথবা ইহুদীবাদে প্রভাবিত হয়ে এ কাজ করছে।

কিন্তু মুসলমানেরা এই সংগীত গাইতে পারবেন না। এটা তাদের জন্য হারাম। সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের একজন নাগরিক ইসরাইলি জাতীয় সংগীত গেয়ে এর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছে।

এ বিষয়ে বিভিন্ন মহলে প্রতিক্রিয়া হয়েছে। আর এই ভিডিও দেখার পর ইসরাইলের প্রধানমন্ত্রীর মুখপাত্র প্রশংসা করে বক্তব্য দিয়েছেন এবং এ ধরণের কাজে উৎসাহ যুগিয়েছেন।

এরপরই শেইখ আকরামা সাবরি এ বিষয়ে প্রতিক্রিয়া জানালেন। তিনি ইসরাইলি সংগীত মুখে উচ্চারণ না করতে সব মুসলমানের প্রতি আহ্বান জানিয়েছেন। এবং ইসরাইলী সংগীত গাওয়া হারাম হিসেবে ফতুয়া দিয়েছেন।

ফেসবুকে লাইক দিন