‘মুভমেন্ট পাস’ নিয়ে হেরোইন ডেলিভারি!

ইমান২৪.কম: মাস্ক ও স্যানিটাইজার সরবরাহের জন্য ‘মুভমেন্ট পাস’ নিয়ে দেশের বিভিন্ন এলাকা থেকে হেরোইনসহ বিভিন্ন মাদকদ্রব্য বহন করে নিয়ে আসেন তিনি। তার নাম- মো. সৌমিক আহম্মেদ সিদ্দিকী (৪২)। রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকায় হেরোই পরিবহনের সময় তাকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-২)।

এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে। গ্রেফতার হওয়া ব্যক্তির তার কাছ থেকে ৩২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

বুধবার (২১ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে র‌্যাব-২ এর একটি টিম মোহাম্মদপুর থানার টাউনহল মার্কেটের সামনের রাস্তা থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করে।

র‍্যাব-২ এর সহকারী পুলিশ সুপার মো. আব্দুল্লাহ আল মামুন জানান, র‌্যাব-২ গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে, মাদক ব্যবসায়ীদের একটি চক্রের কিছু সদস্য মাদকের একটি বড় চালান নিয়ে সীমান্ত এলাকা থেকে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে হস্তান্তরের উদ্দেশে আসছে। চালানটি আটক করার জন্য গোয়েন্দা নজরদারি শুরু করে র‍্যাব এবং গতিবিধি অনুসরণ করতে থাকে। এর জের ধরেই ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, করোনাভাইরাস পরিস্থিতিতে মাস্ক ও স্যানিটাইজারের ব্যাপক চাহিদা থাকায় সেগুলো সরবরাহের জন্য ‘মুভমেন্ট পাস’ নিয়ে সৌমিক দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক বহন করে নিয়ে আসে।

ফেসবুকে লাইক দিন