ইমরান খানের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিল মোদি

ইমান২৪.কম: পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শনিবার (২৩ ফেব্রুয়ারি) ইমরান খানের উদ্দেশে মোদি বলেন, ‘পুলওয়ামায় জঙ্গি হামলার অভিযোগ যাদের বিরুদ্ধে, পারলে তাদের শাস্তি দিন’। দেশটির রাজস্থানের একটি সভায় এ কথা বলেন তিনি।

এসময় নরেন্দ্র মোদি ইমরান খান প্রধানমন্ত্রী হওয়ার পর তাকে শুভেচ্ছা জানানোর বিষয়টি সামনে এনে বলেন, ‘তখন আমি ইমরান খানকে বলেছিলাম, ভারত ও পাকিস্তানের মধ্যে বেশ কয়েকবার যুদ্ধ হয়েছে। তাতে পাকিস্তান একবারও কিছু পায়নি।

প্রতিবারই জিতেছে ভারত।’ তিনি আরও বলেন, ‘আমি তাকে (ইমরান) সেসময় বলেছিলাম, দেশের দারিদ্র্য এবং শিক্ষা নিয়ে যুদ্ধ করুন। তিনি তখন আমাকে বলেছিলেন, ‘মোদীজি, আমি পাঠানের ছেলে। সত্যি কথা বলি।

সঠিক কাজ বাস্তবায়ন করি’। এখন আমি চ্যালেঞ্জ দিয়ে বলবো, আজ তো সময় এসেছে, সেসময় যে কথা বলেছিলেন, তা দেখানোর। আমি দেখবো, আপনি কথা রাখতে পারেন কি-না।’ প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলায় ৪০ জনের বেশি সিআরপিএফ সেনা জঙ্গি হামলায় মারা যান।

পাক জঙ্গি সংগঠন জইশ-ই-মোহাম্মদ এই ঘটনার দায় স্বীকার করার পরই ভারত আন্তর্জাতিক মহল থেকে পাকিস্তানের ওপর চাপ সৃষ্টি করতে থাকে। তবে অভিযোগ অস্বীকার করে ইমরান খান বলেন, ভারত কোনও আক্রমণ চালালে তা প্রতিহত করা হবে।

আরও পড়ুন: বন্ধ হচ্ছে গাড়িতে সিলিন্ডার গ্যাস!

স্কুল-কলেজের ছাত্রদের চুলে রঙ ও বিশেষ ছাঁটে নিষেধাজ্ঞা

ফেসবুকে লাইক দিন