আ.লীগ নিরপেক্ষ নির্বাচন চায় : মাহবুব-উল-আলম হানিফ

ইমান২৪.কম: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলোচনার ডাক দিয়ে প্রমাণ করেছেন আওয়ামী লীগ নিরপেক্ষ নির্বাচন চায়। মঙ্গলবার( ৩০ অক্টোবর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে এক কৃষক সমাবেশে একথা বলেন তিনি। হানিফ আরও বলেন, আলোচনার দরজা খোলা থাকবে, তবে নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেন, জামাত-শিবির ও যুদ্ধাপরাধীদের সাথী বিএনপির সঙ্গে ঐক্য করেছেন ড. কামাল।

দিন শেষে তার সঙ্গে কেউ থাকবেনা। এ সময় মাহবুব-উল-আলম হানিফ বলেন, শেখ হাসিনা তাদের আমন্ত্রণ জানিয়ে প্রমাণ করেছেন আওয়ামী লীগ আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ হোক। শেখ হাসিনা আপনাদের আহ্বান করেছেন। আপনারা বৈঠক করেন। সংবিধানের আলোকে সকল আলোচনার মাধ্যমে আপনারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিবেন। সংবিধানের বাইরে কোন আলোচনার সুযোগ নেই। এ সময় মতিয়া চৌধুরী বলেন, ‘কাদের সঙ্গে ঐক্যে গেছেন যারা দুর্নীতির দায়ে জেলে।

জামায়াতের সঙ্গে বিএনপির ঐক্য। আর বিএনপির সঙ্গে আপনি ঐক্য করছেন। আর আপনি বলেন জামায়াতের সঙ্গে নাই। আপনি খালেদা জিয়াকে বাদ দিয়ে ঐক্য করছেন বিএনপির সঙ্গে! তারেককে বাদ দিয়ে বিএনপির সঙ্গে ঐক্য করছেন! না সেটা করেন নাই।

আরও পড়ুন: ব্যারিস্টার মইনুল হোসেনের কাছে ক্ষমা চাইতে মাসুদা ভাট্টিকে লিগ্যাল নোটিশ

ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতারে ড. কামালের উদ্বেগ, আইনি লড়াইয়ের ঘোষণা

ফেসবুকে লাইক দিন