আলেমদের বিরুদ্ধে মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়েছে বাংলাদেশ কওমী ছাত্র ফোরাম

ইমান২৪.কম: আল্লামা জুনায়েদ বাবুনগরী, মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম এবং আল্লামা মা’মুনুল হক সাহেবের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়ে বিবৃতি দিয়েছে বাংলাদেশ কওমী ছাত্র ফোরাম।

বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত ইস্যু হচ্ছে -মূর্তি বা ভাস্কর্য। ধর্মীয় ও যুক্তিসঙ্গত কারণেই মুসলমানদের অবস্থান ভাস্কর্যের বিরুদ্ধে। দেশের ওলামায়ে কেরামও সোচ্চার। তবে হীন উদ্দেশ্যে ক্ষমতাশীন দল ও ইসলাম বিদ্বেষী মহলের টার্গেটের স্বীকার হন প্রতিবাদী আলেমগণ।

গত তিনদিন আগে কুষ্টিয়ায় কে বা কারা বাংলাদেশের স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গে। প্রশাসন অপরাধীদের গ্রেফতার ও তদন্ত করছে ।

কিন্তু তথাকথিত মুক্তিযুদ্ধ মঞ্চ শুধুমাত্র ধারণার ভিত্তিতে কোনোপ্রকার দলিল- প্রমাণ ব্যতীতই প্রখ্যাত আলেমে দ্বীন, হেফাজতে ইসলাম বাংলাদেশের মুহতারাম আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী, যুগ্ম মহাসচিব মাওলানা মুহাম্মাদ মামুনুল হক এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুহতারাম নায়েবে আমির মুফতি ফয়জুল করিম সাহেবের বিরুদ্ধে মামলা দায়ের করে।

ভুঁইফোড় সংগঠন মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল আজ ঢাকার সি এম এম আদালতে মিথ্যা মামলাটি দায়ের করে।

তাছাড়া ছাত্রলীগসহ একটি অশুভশক্তি দেশের শান্তি-শৃঙ্খলা নষ্ট করার ষড়যন্ত্রে সন্ত্রাসী কায়দায় বক্তব্য দিয়ে যাচ্ছে।

“বাংলাদেশ কওমী ছাত্র ফোরাম” এই ন্যক্কারজনক কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখার আহ্বান জানাচ্ছে।

পাশাপাশি হুশিয়ার করে বলছে, এই মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার না করলে বাংলার ছাত্রসমাজ ও তাওহিদী জনতা ফুঁসে ওঠবে। যার দায়ভার সরকারকেই বহন করতে হবে।

ফেসবুকে লাইক দিন