আযান বন্ধ ও পর্দা নিষিদ্বের পরিণাম ভালো হবে না: মাওলানা ইসমাঈল নূরপুরী

ইমান২৪.কম: ইসলাম সারা বিশ্বে শান্তি প্রতিষ্ঠার শ্রেষ্ঠতম ধর্ম। এতে রয়েছে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল শ্রেণি পেশার মানুষের মৌলিক অধিকারের সুন্দর পদ্ধতি।

কোনো ধর্ম বা শ্রেণি পেশার মানুষকে আঘাত করে কথা বলার অধিকার ইসলামে দেয়া হয়নি। বর্তমান বিশ্বে মুসলমানদের বিরুদ্ধে সম্পূর্ণ অন্যায়ভাবে অপপ্রচার চালানো হচ্ছে। সকল ষড়যন্ত্রের কবল থেকে ইসলাম ও মুসলমানদের রক্ষা করতে সকলকে সজাগ থাকতে হবে।

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর মাওলানা ইসমাঈল নূরপুরী রবিবার (১০ মার্চ) কেন্দ্রীয় নির্বাহী কামিটির মিটিং এ সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন ইসলামের আবশ্যকীয় বিধান পর্দার বিরুদ্ধে কথা বলেছেন। পর্দাশীল মা-বোনদের নিয়ে বাজে মন্তব্য করেছেন। যা একটি মুসলিম রাষ্ট্রের দায়িত্বশীল ব্যক্তি এবং একজন মুসলমান হিসেবে কখনও কাম্য নয়। অতিসত্ত্বর তাকে তওবা করে ইসলামের ছায়াতলে ফিরে আসতে হবে।

বরিশালের বানারীপাড়ায় একটি নৃত্যানুষ্ঠানকে কেন্দ্র করে মসজিদের আযানকে বন্ধ রেখেছেন স্থানীয় পৌর মেয়র সুভাষ চন্দ্র শীল। যে দেশের রাষ্ট্র ধর্ম ইসলাম, সে দেশে ইসলামের আযান বন্ধ করা যাবে না। তাকে অবশ্যই এব্যাপারে ক্ষমা চাইতে হবে। অন্যথায় তাকে রাষ্ট্রীয় সকল পদ পদবী থেকে বহিস্কার করতে হবে।

ফেসবুকে লাইক দিন