আবারো রিমান্ডে মাওলানা রফিকুল ইসলাম

ইমান২৪.কম: মাওলানা রফিকুল ইসলাম ফের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রাজধানীর পল্টন থানার নাশকতার মামলায় তাকে এই রিমান্ড দেয়া হয়।

আজ বৃহস্পতিবার (২৭ মে) ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারীর ভার্চুয়াল আদালতে তার এ রিমান্ড মঞ্জুর হয়।ভার্চুয়ালি মাধ্যমে কারাগার থেকে মাওলানা রফিকুল ইসলামকে আদালতে হাজির দেখানো হয়।

এরপর পল্টন থানার মামলায় (মামলা নম্বর : ৬০(৩)২১) তাকে গ্রেফতার দেখানোপূর্বক সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। আদালত তাকে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করে শুনানি শেষে তিন দিনের রিমান্ডের আদেশ দেন।

এর আগে বৃহস্পতিবার (২২ এপ্রিল) মাওলানা রফিকুল ইসলামের ফের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রাজধানীর মতিঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় তাকে এই রিমান্ড দেয়া হয়।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মোহাম্মদ নোমানের আদালত এ আদেশ দেন। এ দিন মামলার তদন্ত কর্মকর্তা কাজি নাসিরুল ইসলাম (পরিদর্শক) মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে মাওলানা রফিকুল ইসলামকে ভার্চুয়াল আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গতকাল বুধবার (২১ এপ্রিল) মতিঝিল থানার আরেক মামলায় তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

ফেসবুকে লাইক দিন