আবারো বাড়ানো হলো শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি

ইমান২৪.কম: করোনার ভাইরাসের কারণে শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তার কথা বিবেচনা করে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ৬ আগস্ট পর্যন্ত বাড়ানো হয়েছে।

শিক্ষা মন্ত্রণালয়ের জনসং‌যোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের সোমবার (১৫ জুন) এ তথ্য জানিয়েছেন। করোনার কারণে গত ১৭ মার্চ থেকে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের মধ্যে প্রাথমিক ও মাধ্যমিক স্তরে টিভিতে ক্লাস সম্প্রচার করা হচ্ছে।

আরো পড়ুন>> অর্থপাচার ও মানবপাচারের অভিযোগে গ্রেপ্তার বাংলাদেশি সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলের বিষয়ে কঠোর অবস্থান নিয়েছে কুয়েত সরকার।

গ্রেপ্তারের পর থেকে তাকে টানা আট দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে কুয়েতের পাবলিক প্রসিকিউশন বিভাগ। পাপুলকে গ্রেপ্তারের পর তদন্ত চলার মধ্যে এটিকে ‘সবচেয়ে বড়’ মানবপাচারের ঘটনা হিসাবে বর্ণনা করেছেন কুয়েতের উপ-প্রধানমন্ত্রী আনাস আল-সালেহ।

গতকাল রোববার (১৪ জুন) আরব টাইমসের প্রতিবেদনে এমন তথ্য উঠে এসেছে। তবে এ বিষয়ে এখনও কিছু স্পষ্ট করেননি তিনি।

এ ঘটনায় সরকারি কর্মকর্তা ও প্রভাবশালী- যেই হোক না কেন তাদের বিচারের আওতায় আনার হুঁশিয়ারি দেন সালেহ।

বাংলাদেশি এমপি’র সঙ্গে কুয়েতের যারা জড়িত, তাদেরও নাম প্রকাশের দাবি জানিয়েছেন দেশটির সংসদ সদস্য আবদুল করিম আল-কানদারি।

গত ৬ জুন গ্রেপ্তার হন লক্ষ্মীপুর-২ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পাপুল। পরে তাকে আট দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে কুয়েতের পাবলিক প্রসিকিউশন বিভাগ।

ফেসবুকে লাইক দিন