আটক ভারতীয় পাইলটের ভিডিও প্রকাশ করল পাকিস্তান

ইমান২৪.কম: পাকিস্তানের হাতে আটক হওয়া দুই ভারতীয় পাইলটের মধ্যে একজনের ভিডিও প্রকাশ করেছে ইসলামাবাদ। বুধবার (২৭ ফেব্রুয়ারি) ভারতের যুদ্ধবিমান বিধ্বস্ত করার পর ওই পাইলটদের আটক করে পাকিস্তানি নিরাপত্ত বাহিনী।

পাইলটের প্রকাশিত ভিডিওটিতে দেখা যাচ্ছে, চোখ বাঁধা একজন লোক বলছেন, আমি উইং কমান্ডার অভিনন্দন এবং একজন পাইলট। আমার সার্ভিস নম্বর-২৭৯৮১।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের খবরে বলা হয়েছে, পাকিস্তানের সেনা কর্মকর্তারা বলেন, আমাদের স্থলবাহিনী দুই ভারতীয় পাইলটকে আটক করেছে। তাদের একজন আহত। তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আল্লাহর ইচ্ছায় তার প্রতি ভালো করে যত্ন নেয়া হবে। এছাড়া আরেকজন আমাদের সঙ্গেই আছেন।

দুই পাইলটের আটকের ব্যাপারে ভারতের কাছ থেকে এখন পর্যন্ত কোনো বক্তব্য পাওয়া যায়নি।

পাকিস্তানের প্রভাবশালী সংবাদমাধ্যমে ডনের খবরে বলা হয়েছে, বুধবার ভারতীয় যুদ্ধবিমান পাকিস্তানের আকাশসীমা লঙ্ঘন করলে গুলি চালায় পাক বিমানবাহিনী।

পাকিস্তানি বিমান বাহিনীর গুলি খেয়ে একটি বিমান ফিরে যেতে যেতে কাশ্মীরের ভারতীয় অংশে বিধ্বস্ত হয়। অপর বিমানটি পাকিস্তানে সীমান্তের মধ্যেই ভূপাতিত হয়। এসময় পাইলটদের আটক করে পাকিস্তানে আইনশৃঙ্খলা বাহিনী।

পাকিস্তানি ইন্টার সার্ভিস পাবলিক রিলেশনের (আইএসপিআর) মহাপরিচালক মেজর জেনারেল আসিফ গফুর এমন দাবি করে সংবাদমাধ্যমকে বলেছেন, বুধবার সকালে ভারতীয় বিমান সীমানা অতিক্রম করলে গুলি চালায় পাকিস্তানি বাহিনী।

বুধবার পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে এক বিবৃতি দিয়ে বলা হয়েছে, পাকিস্তানে কোনো দেশের ওপর আগ্রাসী হতে চায় না। কিন্তু ভারতের আগ্রাসনের মোকাবেলায় পাকিস্তান প্রস্তুত। বুধবার ভারতীয় বিমান ভূপাতিত করা তারই অংশ।

আরও পড়ুন:  সীমান্তে লাগাতার গোলাবর্ষণ করছে পাকিস্তান

ভারতীয় ২ যুদ্ধবিমান ভূপাতিত করলো পাকিস্তান, পাইলট আটক (ভিডিও)

পাকিস্তানি সেনাবাহিনীর ভারি মর্টার শেলে দুই ভারতীয় নিহত

ভারতের বিমান হামলা: সাথে সাথে পাল্টা জবাব দিলো পাকিস্থান

ভারতকে যথা সময়ে ও যথা স্থানে এর জবাব দেয়া হবে: পাকিস্তানের হুমকি

৫০টি পারমাণবিক বোমা একসঙ্গে মারতে হবে: পারভেজ মোশাররফ

ফেসবুকে লাইক দিন