আজ হেফাজতের কেন্দ্রীয় কাউন্সিল: সকল প্রস্তুতি সম্পন্ন

ইমান২৪.কম: দেশের সর্বাধিক জনপ্রিয় ও সর্ববৃহৎ আধ্যাত্মিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কাউন্সিল আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে। সকাল দশটা হতে হেফাজতের প্রধান কার্যালয় হাটহাজারী মাদ্রাসায় এ কাউন্সিল অনুষ্ঠিত হবে।

কাউন্সিল উপলক্ষ্যে ইতোমধ্যে সবধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন হেফাজতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী। মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেন, দেশের বিভন্ন স্থান হতে মেহমানরা কাউন্সিলে যোগ দিবেন।

তাদের আপ্যায়নের যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। দূর দুরান্ত থেকে আগত কেউ যাতে কোনো প্রকার কষ্ট না পান সে দিকে বিশেষ লক্ষ্য রাখা হচ্ছে । কাউন্সিল সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষ্যে পর্যাপ্ত পরিমাণে স্বেচ্ছাসেবক নিয়োগ দেয়া হয়।

হেফাজতের কাউন্সিলকে কেন্দ্র করে বিভিন্ন চক্রান্তের কথা উল্লেখ করে মাওলানা ইসলামাবাদী বলেন, হেফাজতে কোনো ধরনের কোন্দল নেই। বিভক্তি নেই। হেফাজত অন্য সময়ের তুলনায় আরো বেশি সুসংগঠিত। দেশবাসীর কাছে প্রত্যাশা থাকবে তারা যেন কোনো প্রকার বিভান্তিতে কান না দেয়।

ইনশাআল্লাহ আগামীকালের কাউন্সিল প্রমাণ করবে হেফাজতের কোনো বিভক্তি নেই। কয়েকজন কেন্দ্রীয় নেতাকে কেন আমন্ত্রণ জানানো হয়নি এমন প্রশ্ন করা হলে মাওলানা ইসলামাবাদী বলেন, অতিথিদের দাওয়াত বা আমন্ত্রণ জানানোর জন্য আমাদের আলাদা টিম রয়েছে।

আমার প্রাপ্ত তথ্য মতে তারা সকলকেই আমন্ত্রণ জানিয়েছেন। তবে কারো কারো কর্মকাণ্ড ও আদর্শচ্যুতি কাউন্সিলে উপস্থিত হওয়ার মত পরিবেশ রাখেনি। তাই হয়ত তারা আসতে পারবেন না। এসময় তিনি চক্রান্তকারীদের চক্রান্ত থেকে দেশবাসীকে দূরে থাকার আহ্বান জানান।

ফেসবুকে লাইক দিন