আওয়ামী লীগের বক্তব্য গুন্ডাসুলভ : রিজভী

ইমান২৪.কম: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, “আগামী শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির সমাবেশকে ঘিরে আওয়ামী লীগের নেতাদের বক্তব্য সংঘাত সৃষ্টির ইঙ্গিত।”

আজ বৃহস্পতিবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী একথা বলেন।

রিজভী বলেন, “২৯ তারিখ সমাবেশের জন্য আমরা সকল প্রস্তুতি নিচ্ছি। গতকাল মহাসচিবের নেতৃত্বে যৌথ সভায় এবিষয়ে সকল প্রস্তুতির বিষয়ে কর্মপরিকল্পনা ঠিক করা হয়েছে। আমরা পুলিশকে চিঠি দিয়েছি। পুলিশ গণপূর্তে পাঠিয়েছে। তারা নেতিবাচক কিছু বলেনি। তবে এখনো আমরা লিখিত অনুমতি পাইনি। আমরা আশাবাদী অনুমতি পাবো এবং বেশ ভালোভাবে আমরা শনিবার সমাবেশ করবো।”

বিএনপি নেতা বলেন, “আমরা শান্তিপূর্ণভাবে সমাবেশ করতে চাই। কিন্তু আওয়ামী লীগের নেতাদের বক্তব্য সংঘাত সৃষ্টির ইঙ্গিত। তাদের বক্তব্য গুন্ডাসুলভ। তারা সংঘাতকে উস্কে দিচ্ছে। আমরা তাদেরকে এসব বক্তব্য থেকে সরে আসার আহ্বান জানাচ্ছি।”

এসময় তিনি আরো বলেন, “প্রধানমন্ত্রী নিইউয়র্কে সব দলের অংশগ্রহণে বাংলাদেশে নির্বাচন করবেন বলেছেন ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রীকে। কিন্তু তিনি সত্য বলেননি। দেশে তার কোনো চিহ্ন দেখা যাচ্ছে না। তিনি একদলীয় নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু তা করতে পারবেন না। জনগণ তা হতে দেবে না।”

আরও খবরঃ এবার আর খালি মাঠে গোল দিতে পারবেনা আওয়ামিলিগ!

কওমি স্বীকৃতি: প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালেন মুহিউস সুন্নাহ আল্লামা মাহমূদুল হাসান

ফেসবুকে লাইক দিন