উলামা বিদ্বেষী ছাত্রলীগকে আমি ঘৃণা ভরে প্রত্যাখ্যান করছি: ছাত্রলীগ নেতা মহিউদ্দিন

ইমান২৪.কম: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ-জয়ন্তী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে দেশের আলেম ওলামাদের উপর হা’ম’লা, নি’র্যা’তন ও’ হ”ত্যা’র প্রতিবাদে

সিলেট মহানগর ছাত্রলীগের পদ থেকে পদত্যা’গ করেছেন মুহি উদ্দিন নামে এক ছাত্রলীগ নেতা। তিনি সোমবার (২৯ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে সন্ধ্যায় তার স্বীয় পদ থেকে পতদ্যা’গের ঘোষণা দেন।

মুহি উদ্দিন সিলেট জেলার গোলাপগঞ্জ থানার বারকুট এলাকার আফতাব আলীর ছেলে! “Muhi Uddin” নামের ফেসবুক আইডি থেকে তিনি লাইভে এসে সবার উদ্দেশ্যে বলেন, আমি সেই ২০১০ সাল থেকে প্রায় ১১ বছর বাংলাদেশ ছাত্রলীগের সঙ্গে জড়িত ছিলাম!

তবে যেই দল নবীর ওয়ারিসদের বিপক্ষে কথা বলে সেই দলকে প্রত্যাখ্যান করছি! আমি বাংলাদেশ ছাত্রলীগকে ঘৃণা ভরে প্রত্যাখ্যান করছি! আজকে থেকে আমি একজন সাধারণ মুসলিম, আজ থেকে আমি একজন সাধারণ জনগণ! আমি উলামা বিদ্বেষী বাংলাদেশ ছাত্রলীগ থেকে, শুভ রজনীতে পদ ত্যাগ করলাম।

এর আগে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন মুহি উদ্দিন! পাঠকদের জন্য সেই স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো: যেই দল ইসলামের বিপক্ষে কথা বলে, যেই দল নবীর ওয়ারিসদের বিপক্ষে কথা বলে, যেই দল গালি শিক্ষা দেয়, যেই দল অ’স্ত্রবাজি শিক্ষা দেয়,

যেই দল টে’ন্ডারবাজি শিক্ষা দেয়, যেই দল কালো টাকার পাহাড় গড়া শিখায়, যেই দল মায়ের বুক খালি করে, যেই দল হিংসা প্রতি হিং’সা তৈরি করে, যেই দল জাহান্নাম মুখি।

সেই দল গুলাকে আজ থেকে, এই শুভ রজনীতে গু’ডবায় জানিয়ে দিলাম। এখন থেকে, কওমী উলামায়ে কেরামদের তথ্যাবদানে চলবো, ইনশাআল্লাহ। গুড বায় ছাত্রলীগ, ওয়েলকাম ওলি আউলিয়ার বাংলাদেশ। সবাই আমার জন্য, হেদায়তের দোয়া করবেন। ভিডিও দেখতে ক্লিক করুন।

ফেসবুকে লাইক দিন