অসুস্থ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া

অসুস্থ থাকায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে দেখা করতে পারেননি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। জানিয়েছেন খালেদা জিয়ার পেস উইং এর কর্মকর্তা শায়রুর কবির।

আজ বেলা তিনটার সময় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের দেখা করার কথা থাকলেও অসুস্থতার কারণে তার সাথে দেখা করা সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন শায়রুল কবির খান।

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় ৫ বছরের সাজা হয় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার এবং তারেক রহমানসহ চারজনের ১০ বছরের সশ্রম কারাদন্ড ও ২ কোটি ১০ লাখ ৭১ হাজার টাকা জরিমানা । মামলার রায় হয় গত ৮ই ফেব্রুয়ারী, রায় ঘোষনা করেন বিশেষ আদালত ঢাকা-৫ দায়রা জর্জ, এরপর থেকেই তাকে পুরান ঢাকার সাবেক কেন্দ্রীয় কারাগারে রাখা হয় । এখনো তিনি সেখানেই আছেন ।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে দেখা করতে মার্চের ৭ তারিখ কারাগারে গিয়েছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মওদুদ আহমেদ, খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, আব্দুল মইন খান, জমির উদ্দিন সরকার, আমীর খসরু মাহমুদ চৌধুরী এবং খালেদা জিয়ার একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার।

iman24.com

ফেসবুকে লাইক দিন