অভ্যন্তরীণ কোন্দলে ছাত্রলীগ কর্মীর পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষ

ইমান২৪.কম: চুয়াডাঙ্গায় অভ্যন্তরীণ কোন্দলে ছাত্রলীগ কর্মী মিরাজের পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষরা। একই ঘটনায় বশির নামের আরেক কর্মীকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করা হয়েছে। এ ঘটনায় চুয়াডাঙ্গা শহরে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার (২৫ জানুয়ারী) সন্ধ্যার পর দৌলতদিয়াড় দক্ষিণ পাড়া এলাকায় অবস্থান করছিলেন ছাত্রলীগের বেশ কয়েকজন সদস্য। এ সময় প্রতিপক্ষ গ্রুপের ৮-১০ জন সদস্য তাদের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে মিরাজ ও বশির নামে দুই ছাত্রলীগ কর্মী মারাত্মক জখম হন। পরে স্থানীয়রা তাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. শামীমা ইয়াসমিন বলেন, ‘ধারালো অস্ত্রের আঘাতের কারণে আহত মিরাজের বাম পায়ের রগ কেটে গেছে। শরীরেও অসংখ্যা ক্ষতের সৃষ্টি হয়েছে। প্রচুর রক্তক্ষরণে তার অবস্থা আশঙ্কজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। অপর আহত বশিরকে চুয়াডাঙ্গাতেই চিকিৎসা দেওয়া হচ্ছে।’

এ ব্যাপারে চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান বলেন, অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীদের ধরতে অভিযান শুরু হয়েছে। নতুন করে অপ্রীতিকর ঘটনা রোধে শহরের গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। একই সঙ্গে চেকপোস্ট বসানো হয়েছে।

আরও পড়ুন:  ঝালমুড়িওয়ালার ছুরিকাঘাতে যুবলীগ নেতা খুন

বাংলাদেশের নির্বাচন অবশ্যই সঠিক হয়নি: জাতিসংঘ মহাসচিব

সিজার করতে গিয়ে নবজাতককে কেটে ফেললেন চিকিৎসক : আটক ৩

আগামী ১৫, ১৬ ও ১৭ ফেব্রুয়ারি বিশ্ব ইজতেমা : ধর্ম মন্ত্রণালয়ে বৈঠকে সিদ্ধান্ত

ভারতীয় কোম্পানি নিম্নমানের ‘এ ক্যাপসুল’ কিনতে আমাদের বাধ্য করেছে : স্বাস্থ্য প্রতিমন্ত্রী

ধর্ষকের স্বীকারোক্তি, অথচ মেডিকেল রিপোর্টে ধর্ষণের আলামত না পাওয়ায় মওদুদের বিস্ময়

ফেসবুকে লাইক দিন